• বিকাল ৪:৪৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই

জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ রাজধানীর নিকেতন থেকে নারায়ণগঞ্জের এস এম গোলাম কিবরিয়া ওরফে জি কে শামীমকে একাধিক দেহরক্ষীসহ আটক করেছে র‌্যাব।শুক্রবার দুপুরে নিকেতনে শামীমের ব্যাবসায়ীক কার্যালয়ে অভিযান চালিয়ে ৬ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়।

পরে তাকে নিয়ে তার ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমান অর্থ, অস্ত্র ও বিদেশি মদ জব্দ করা হয়। এদিকে জিকে শামীমের সহসভাপতি পদ নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সংশ্লিষ্টতার খবর আসে। সংশয় দূর করতে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই দপ্তর সম্পদ এমরাসেলের মাধ্যমে একটি প্রেস বিজ্ঞতিতেে জানানোো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সকল কর্মসূচি নিষ্ঠার সহিত পালন করে যাচ্ছে।

জঙ্গি, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের আইন শৃঙ্খলা বাহিনী যে অভিযান শুরু করেছে, আমরা নারায়ণগঞ্জের জেরা আওয়ামী লীগ এই অভিযানকে স্বাগত জানাই।

অদ্য ২০ সেপ্টেম্বর শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সন্তান বিতর্কিত ব্যবসায়ী জিকে শামীমকে র‌্যাব গ্রেফতার করে। জিকে শামীম গ্রেফতারের পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বলা হয় সে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি।

এই অসত্য সংবাদ পরিবেশন করা তেকে সকল টেলিভিশন চ্যানেলগুলোকে বিরত থাকার জন্য অনুরোধ করছি এবং সাথে সাথে আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দৃঢ়তার সাথে বলছি জিকে শামীম আমাদের নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে কোন পদ নাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution